বাংলাদেশে উর্দুতেও শাকিবের ‘দরদ’ দেখতে চান দর্শক

2 days ago 3
ARTICLE AD
468x60 AD AFTER 4 POSTS

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড বাতিল করে সম্প্রতি চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড গঠিত হয়েছে। সেন্সর প্রথার এই পরিবর্তনের পর সেখান থেকে মুক্তির অনুমতি পেয়েছে শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘দরদ’। আজ (১৪ অক্টোবর) সোমবার সিনেমার সার্টিফিকেট পাওয়ার ছবি ফেসবুকে পোস্ট করে এর নির্মাতা অনন্য মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

সেইসঙ্গে বাংলা ও হিন্দি, এই দুই ভাষায় বাংলাদেশে ছবিটি মুক্তি দেবেন বলেও জানিয়েছেন তিনি। সেন্সর সার্টিফিকেট হাতে ছবিটি পোস্ট করে তিনি দুই ভাষায় ছবি মুক্তির ব্যাপারে নেটিজেনদের মতামতও জানতে চেয়েছেন। সেই পোস্টে বেশ সাড়া পেয়েছেন অনন্য মামুন।

ফেসবুক পোস্টে অনন্য মামুন লেখেন, ‘দরদ বাংলা ও হিন্দি দুই ভাষাতে বাংলাদেশে রিলিজ করতে চাই.. আপনাদের মতামত কি?’

মন্তব্যের ঘরে সবাই জানাচ্ছেন অভিনন্দন। তবে বাংলাদেশের সিনেমা হলে কেন দেশি সিনেমা ভিনদেশি ভাষায় মুক্তি দিতে হবে সে নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। এই ব্যাপারে অবশ্য পরিচালক মামুন নিরব রয়েছেন।

এরইমধ্যে কয়েকজন মতামত জানিয়েছেন, বাংলাদেশে উর্দু ভাষায় ‘দরদ’ সিনেমাটি দেখতে চান তারা। সোহেল ওয়াদুদ নামে একজন মন্তব্য করেছেন, ‘উর্দু চাই’। এই মন্তব্য কি ট্রল না সিরিয়াস সেটা স্পষ্ট নয়। অনন্য মামুনও এই মন্তব্যের কোনো উত্তর দেননি।

এর আগে গত মঙ্গলবার (৮ অক্টোবর) শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ‘দরদ’ সিনেমার টিজার প্রকাশ করে ক্যাপশনে লেখা হয়, ‘অপেক্ষার অবসান। বহুল প্রতীক্ষিত দুলু মিয়া আসছে বিশ্বব্যাপী ১৫ নভেম্বর।’

চলতি বছর পবিত্র ঈদুল আজহায় ‘দরদ’ ছবির টিজার প্রকাশ হয়েছিল। সাইকো-থ্রিলার ধাঁচের গল্পে তৈরি ছবির সেই টিজার নজর কাড়ে। ১ মিনিট ৩০ সেকেন্ডের টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের রসায়ন নিয়ে আলোচনা হয়। শাকিব-সোনাল ছাড়া এতে আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া।

এমআই/এলএ/এএসএম

Read Entire Article