শ্বশুরবাড়িতে শয়তানের উপাসনা, ফিরছে সেই বিয়ের কনে

2 days ago 1
ARTICLE AD
468x60 AD AFTER 4 POSTS

বিয়ের পাত্রী ফিরে আসেছে। আনন্দময় এক বিয়ের রাতের হরর-কমেডি গল্পে ‌‘রেডি অর নট’ ছবির কথা মনে আছে? যার গল্পে দেখা যায় এক সহজ সরল বিয়ের পাত্রী কিভাবে তার শ্বশুরবাড়ির লোকদের দ্বারা শয়তানের রহস্যময় খেলার শিকার হয়। সেই ছবির সিক্যুয়েল আসতে চলেছে। প্রথমটির মতো এবারের পর্বেও প্রধান চরিত্রে অভিনয় করবেন সামারা ওয়েভিং।

সামারা নেটফ্লিক্সের ‘দ্য বেবিসিটার’ এবং ২০২২ সালে প্রকাশ হওয়া ‘স্ক্রিম’ চলচ্চিত্রে কাজ করে দর্শকের মন জয় করেছেন। তিনি ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘রেডি অর নট’ সিনেমা দিয়ে খ্যাতির কেন্দ্রবিন্দুতে আসেন।

আবারও তিনি ফিরছেন বিয়ের কনে গ্রেস চরিত্রে। হলিউড রিপোর্টার এই তথ্য নিশ্চিত করেছে। তারা জানায়, সিক্যুয়েলটি দিয়ে ফিরছে প্রযোজনা সংস্থা রেডিও সাইলেন্স। বিশ্বজুড়ে সিনেমাটি ডিস্ট্রিবিউট করবে সার্চলাইট পিকচার্স।

গাই বুসিক এবং আর. ক্রিস্টোফার মারফি সিক্যুয়ালটি লিখতে শুরু করেছেন। তবে ছবির সম্ভাব্য প্লটের কোনো বিবরণ প্রকাশ করা হয়নি। আগের পর্বটি পরিচালনা করেছিলেন ম্যাট বেটিনেলি-ওলপিন টাইলার গিলেট। ধারণা করা হচ্ছে, তাদের কাঁধেই থাকবে সিক্যুয়েলটি নির্মাণের দায়িত্ব।

প্রসঙ্গত, ২০১৯ সালে মুক্তি পায় ‘রেডি অর নট’ সিনেমা। একটি অল্পবয়সী কনেকে কেন্দ্র করে এর গল্প গড়ে উঠেছে। যে নিজের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে আবিষ্কার করে তার শ্বশুরবাড়িতে চলে শয়তানের উপাসনা। শয়তানের সঙ্গে তার শ্বশুরবাড়ির একটি চুক্তির কারণে ভয়ংকর সব ঘটনা ঘটতে থাকে।

ছবিটি নির্মাণ হয়েছিল মাত্র ৬ মিলিয়ন ডলারে। তবে খোদ যুক্তরাষ্ট্রেই এটি ব্যবসা করেছিল ২৮ মিলিয়নেরও বেশি।

এলএ/জিকেএস

Read Entire Article