খাগড়াছড়িতে রাস্তায় মিললো বাবুর্চির গুলিবিদ্ধ মরদেহ

1 day ago 1
ARTICLE AD
468x60 AD AFTER 4 POSTS

পার্বত্য খাগড়াছড়ির দীঘিনালায় বাড়ির কাছের রাস্তা থেকে স্বর্ণ কুমার ত্রিপুরা (৪৫) এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে দীঘিনালা থানা পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালের দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্বর্ণ কুমার ত্রিপুরা (৪৫) পোমাংপাড়া এলাকায় মৃত বদন ত্রিপুরার সন্তান। স্বর্ণ কুমার ত্রিপুরা পেশায় একজন বাবুর্চি ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে দীঘিনালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, সোমবার গভীর রাতে গুলির শব্দ পাওয়ার কথা জানিয়েছে স্থানীয়রা। তবে ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। খবর পাওয়ার পর সকালে আমরা নিহত স্বর্ণ কুমার ত্রিপুরার মরদেহ উদ্ধার করি। তার পিঠে গুলির চিহ্ন রয়েছে।

নিহত স্বর্ণ কুমার ত্রিপুরার ছেলে হিরাময় ত্রিপুরা জানান, কাজ থাকলে বাবা অনেক সময়ই রাত করে ফিরতেন, আবার কখনো কখনো বাড়িতে ফিরতেন না। গতরাতেও তিনি বাড়ি ফেরেননি। ভোরে একজন অটোরিকশাচালক বাড়ি এসে রাস্তায় বাবার মরদেহ পড়ে থাকার খবর দেন।

দীঘিনালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। সুরতহাল রির্পোট শেষ করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। নিহতের সন্তান বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/জিকেএস

Read Entire Article